1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে বসলি জমি থেকে অবৈধভাবে মাটি কাটার অপরাধে জরিমানা করল প্রশাসন

  • আপডেট টাইম : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১৫৮ বার পঠিত

 

বিশেষ প্রতিনিধি:
ফসলী জমি থেকে অবৈধ ভাবে টপ সয়েল চুরি করে বিক্রয় ও মাটি বহনের অভিযোগে মৌলভীবাজারের রাজনগর উপজেলায় ভ্রাম্যমান আদালতের অভিযানে মাটি চুরি করে বিক্রয়কারি ও ব্রিক ফিল্ড মালিক উভয় পক্ষকে ৫০ হাজার করে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
পহেলা মার্চ বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজারের জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশে রাজনগর উপজেলার সহকারি কমিশনার(ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা আক্তার উপজেলার চাটুরা মৌজায় অভিযান পরিচালনা করার সময় সরেজমিনে মাটি চুুরি করে বিক্রয়কারি আব্দুল আজিজ, আব্দুল জব্বার, জাবেদ মিয়া,এমদাদ মিয়া উভয় পিতা আব্দুল জব্বার, সালাম মিয়া উরফে জুমা, সায়েম মিয়া পিতা আব্দুল আজিজকে আটক করে সহকারি কমিশনার (ভূমি)খারপাড়াস্থ অফিসে নিয়ে আটিয়ে রেখে ৫০ হাজার টাকা জরিমানা ও ব্রিক মালিকের দুটি ডায়না ট্রাক জব্দ করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এবং পরবর্তীতে একই অপরাধ ২য় বার করলে ২লাখ টাকা জরিমানা ও দুই বছরের সাজা প্রদান করা হবে বলে সতর্ক করে দেয়া হয়। এসময় মনসুরনগর ও ফতেপুর ইউনিয়নের কদমহাটাস্থ তহশিল অফিসের সহকারি তহশিলদার মো: নুরুল আলম চৌধুরী এবং রাজনগর থানা পুলিশ সহযোগিতা করে। এ বিষয়ে জানতে চাইলে মৌলভীবাজারের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ফসলী জমি থেকে টপ সয়েল বিক্রয় করলে জমির উর্বরাশক্তি কমে যায়। তাই এ কাজ গুলো যারা করছেন তারা রাস্ট্রর ক্ষতি করছেন তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..